আজকের রাশিফল ১২জুন,২০১৪


আজকের রাশিফল ১২জুন,২০১৪

rashifol

 

মেষ:
বৃত্তি পরিবর্তনের ঝুঁকি নিয়ে সাফল্যের সম্ভাবনা। গুরুজনের সঙ্গে সম্পত্তি-বিবাদে মনঃকষ্ট। নৃত্যগীতাদি চারুকলার অনুশীলনে ব্যুত্‌পত্তির স্বীকৃতির যোগ।

বৃষ:
বিদেশে উচ্চশিক্ষা বা গবেষণার বিলম্বিত সুযোগ পেতে পারেন। জ্যোতিষ ও সংখ্যাতত্ত্বের চর্চায় কৃতিত্বের স্বীকৃতি। অতিরিক্ত রক্তচাপ ও বাতজ বেদনা পীড়া দেবে।

মিথুন:
ক্রূর কর্মীর কারসাজিতে ব্যবসায় লোকসান। পায়ের হাড় নিয়ে সমস্যায় চলাফেরায় অসুবিধা। গুণী ও সাধুসন্তের সঙ্গগুণে শান্তির আশা।

কর্কট:
কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সুবাদে প্রভাব-প্রতিপত্তি বাড়বে। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ। বিদেশে স্বজনবন্ধুর দুঃসংবাদে উদ্বেগ।

সিংহ:
ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধির শুভ যোগ। অন্যকে সাহায্য করতে গিয়ে অপমান ও উপহাস জুটতে পারে। সপরিবার মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা।

কন্যা:
মামলা-মকদ্দমা এড়িয়ে আলোচনায় সম্পত্তি-বিবাদ মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে আপস-মীমাংসার সম্ভাবনা। নানা কারণে ব্যয় বৃদ্ধির জন্য সঞ্চয় কম।

তুলা:
প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে নামী সংস্থায় কাজের সুযোগ। অপ্রিয় সত্যকথনে শত্রু বৃদ্ধি। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

বৃশ্চিক:
কর্মস্থলের সমস্যা চিন্তা বাড়াবে। নতুন গৃহ নির্মাণে জ্ঞাতিপড়শির সঙ্গে বিরোধ। বিদ্যার্থী ও গবেষকদের শুভ দিন।

ধনু:
পদস্থ ব্যক্তির আনুকূল্যে কর্মসমস্যার সমাধান হয়ে যেতে পারে। সহৃদয় ব্যবহার ও যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুবশ। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

মকর:
কর্মক্ষেত্রে কোনও সমস্যা মিটিয়ে প্রশংসা জুটতে পারে। অতিরিক্ত উচ্চাভিলাষ থেকে বিপত্তির আশঙ্কা। আধ্যাত্মিক উন্নতির জন্য তীর্থভ্রমণের পরিকল্পনা।

কুম্ভ:
উপার্জনের বিকল্প পন্থায় সাফল্যের সূচনা। প্রবাসী প্রিয়জনের ঘরে ফেরার খবর মিলতে পারে। কিডনি বা লিভারের সমস্যায় ভোগান্তি।

মীন:
কর্মপরিবর্তনের পরিকল্পনায় আশার আলো। উপেক্ষাকে দুর্বলতা ভেবে শত্রু দাপট দেখাতে পারে। মহত্‌ কাজে শ্রমদানে শান্তি।

 

all-cel-banaer-psd.-3banglanews26.com

মন্তব্য করুন ( দয়া করে বাংলাতে মন্তব্য করুন )