আজকের রাশিফল ৫জুন,২০১৪


আজকের রাশিফল ৫জুন,২০১৪

rashifol

মেষ:
কর্তাব্যক্তির হস্তক্ষেপে কর্মস্থলের সমস্যা ঠেলে অগ্রগতি। স্থির বুদ্ধি ও অবিচল সিদ্ধান্তে কার্যোদ্ধার। অকারণে অন্যকে অপমান করার মাসুল গুনতে হতে পারে।

বৃষ:
মানসিক দুর্বলতায় নতুন পরিকল্পনার অগ্রগতি ব্যাহত হতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। সংক্রমণজনিত জ্বরজ্বালায় ভোগান্তি ও কাজে ব্যাঘাত।

মিথুন:
বুদ্ধিবলে বলবান শত্রুর মোকাবিলা। কর্মক্ষেত্রে গোলযোগ নিয়ে উদ্বেগের অবসান। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা।

কর্কট:
কর্মসমস্যার সমাধান হয়ে যেতে পারে। গৃহ নির্মাণের সূচনায় জ্ঞাতির বাগড়া। অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা।

সিংহ:
কুচক্রীর উস্কানিতে হঠকারী সিদ্ধান্ত না-নেওয়াই সমীচীন। সন্তানের বহির্মুখী মতিগতি অশান্তি বাড়াবে। হিতৈষীর পরামর্শে হতাশামুক্তির সম্ভাবনা।

কন্যা:
উদ্যমের অভাবে বা অসতর্কতায় পরিকল্পনা ভন্ডুল হয়ে যেতে পারে। কর্মস্থলে বেফাঁস মন্তব্যে বিড়ম্বনা। প্রেমপ্রণয়ে নতুন বাঁক।

তুলা:
বুদ্ধিবলে শত্রুদের সমবেত চেষ্টা প্রতিহত করে কর্মে অগ্রগতি। মামলার ফল অনুকূলে যাওয়ার আশা। পিতৃস্থানীয় ব্যক্তির আনুকূল্যে উপকৃত হতে পারেন।

বৃশ্চিক:
বহু শ্রমযোগে নতুন পরিকল্পনায় সাফল্যের সূচনা। অন্যের সমস্যা মেটাতে গিয়ে চক্রান্তের ফাঁদে পড়ার আশঙ্কা। ভাইবোনের সঙ্গে সম্পত্তি-বিরোধ।

ধনু:
নিজ কৌশলে কর্মস্থলের জট কাটিয়ে বাহবা লাভ। সাহিত্য ও সঙ্গীতের চর্চায় ব্যুৎপত্তি। গুরুজনের অনৈতিক কাজে মনঃকষ্ট।

মকর:
অনিয়ন্ত্রিত ভাবাবেগের জন্য স্বজনের উপহাসের পাত্র হতে পারেন। প্রেমপ্রণয়ে জটিলতা কেটে আশার আলো। বন্ধুর অনৈতিক কাজকর্মে সম্পর্কের অবনতি।

কুম্ভ:
বিজ্ঞজনের পরামর্শে ভাগ্যোদয় ও নৈরাশ্যমুক্তি। সহকর্মীর বিপদে পাশে দাঁড়াতে গিয়ে বিপত্তির আশঙ্কা। বিদ্যার্থী ও গবেষকদের পক্ষে শুভ দিন।

মীন:
গুরুজনের পরামর্শ কার্যোদ্ধারের কাজে লাগতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য আইনি ব্যবস্থা। প্রবল দুঃখবোধ থেকে আধ্যাত্মিক মননের বিকাশ।

মন্তব্য করুন ( দয়া করে বাংলাতে মন্তব্য করুন )